আয় করুন এবার ঘুমিয়ে ঘুমিয়ে কোন কাজ ছাড়াই

 



আয় করুন, ফেসবুক পেইজ লাইক, ফেসবুক ও টুইটারর ফলো, ফটো লাইক, ইউটিউব লাইক, ইউটিউব সাস্ক্রাইব করে। এখানে আপনি কাজ করলে দৈনিক 0.50-1$ আয় করতে পারবেন। এখানে আপনার কোন প্রকার কষ্ট করতে হবে না। আপনাদের জন্য একটি সফটওয়্যার শেয়ার করছি। এই সফটওয়্যার এর মাধ্যমে আপনি অটো লাইক দিতে পারবেন। আপনি শুধু  সফটওয়্যার চালু করে রাখবেন আর সে নিজে নিজে কাজ করতে থাকতে হবে।আপনার একাউন্ট এ 2 ডলার বা 10000 পয়েন্ট হলে টাকা তুলতে পারবেন।প্রথমে উপরের ছবিতে ক্লিক করে সাইন আপ করুন অথবা এই লেখায় ক্লিক করুন। 

 এবার নিচের লিংকগুলো থেকে সফটওয়্যারগুলো ডাউনলোড করে নেন।  


Download Add On
https://addons.mozilla.org/en-us/firefox/addon/imacros-for-firefox/

এই এডওন টি ইনষ্টল হওয়ার পর ফায়ারফক্স বন্ধ করে আবার চালুন করুন। 

Download Imacros Script

ডাউনলোড করা Imacros Script টা কপি করে কম্পিউটারের Documents ফোল্ডারে গিয়ে দেখুন iMacros  নামে একটি ফোল্ডার তৈরী হয়েছে সেই ফোল্ডারে প্রবেশ করুন সেখানে আরেকটি ফোল্ডার দেখতে পাবেন Macros নামে. এবার কপি করা ফাইলটি  Macros ফোল্ডারে পেষ্ট করেন।

 তারপর আপনার লাইকসপ্লানেট একাউন্ট লগইন করুন। এবার দেখুন ফায়ারফক্সের উপরে ডান পাশে কোণায় একটি বাটন এসেছে। নিচের চিত্র অনুসরণ করুনঃ





 তারপর বাম পাশে একটি বক্স আসবে। সেই বক্স থেকে likesplane.iim সিলেক্ট করুন। তারপর Max বক্স এ আপনার পেইটভাটর্স এ যে কয়টি এড রয়েছে সেই কয়টি নম্বর লিখে Play (Loop) ক্লিক করুন। ব্যাস আপনার কাজ শেষ এখন অটো কাজ করতে থাকবে। আপনার কোন কাজ করতে হবে না। এভাবে আপনার অটো একেকটার পর একেক টা কাজ হতে থাকবে। আপনার কষ্ট ও অনেক সময় বাঁচবে। 

No comments:
Write comments

Note: Only a member of this blog may post a comment.

Translate

Follow Us

Sign up now

Get Dot com